Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘শিক্ষার্থীদের উচ্চশিক্ষা গ্রহনের আহ্বান’

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার খোলাহাটি ডিগ্রী কলেজ পরিদর্শন করলেন সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি। নিয়মিত সফরের অংশ হিসেবে গতকাল দুপুরে কলেজ ভবন মুক্তিযোদ্ধা কর্ণার পরিদর্শনসহ কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। এসময় সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষার্থীরা সকল সুযোগ-সুবিধা যেমন বছরের প্রথম দিকে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়াসহ নানান ধরনের উপবৃত্তি ও শিক্ষবৃত্তিত প্রদান, শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় শিক্ষিত হওয়ার আহ্বান। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম প্রামাণিক, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইসমাঈল, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন প্রমুখ।
, খোলাহাটি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আবু বক্কর সিদ্দীক, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শ্রী দীপেশ চন্দ্র রায়, ভবানীপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. মজিবুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ