Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিকাকে হত্যা করে আত্মহত্যা

রাউজানে প্রেমিক যুগলের লাশ উদ্ধার

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

চট্টগ্রামের রাউজানে প্রেমিকার বিয়ে মেনে নিতে না পেরে প্রেমিকাকে হত্যা ও প্রেমিক নিজেই আত্মহত্যার চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। ওই প্রেমিক যুগলের নাম জয় বড়ুয়া (২৬) ও অন্বেষা চৌধুরী আশামনি (১৯)। গত রোববার রাত ৯টার দিকে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের মহামুনি গ্রামের ভগবান দারোগা বাড়ির সুব্রত মুৎসুদ্দির বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। এমন ঘটনায় পুরো এলাকাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। নিহত যুগল প্রেমিক মহামুনি গ্রামের ৮ নম্বর ওয়ার্ডের নিলেন্দু বড়ুয়া নিলুর ছেলে জয় বড়ুয়া ও নিহত প্রেমিকা একই গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের উদয়ন চৌধুরীর বাড়ির রনজিৎ চৌধুরী বাবলুর মেয়ে অন্বেষা চৌধুরী আশামনি।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাহাড়তলী ইউনিয়নে পাশাপাশি গ্রামে যুগল প্রেমিক জয় বড়ুয়া ও প্রমিকা অন্বেষা চৌধুরী বসবাস করতেন। পাশাপাশি পাড়ার হওয়াতে জড়িয়েছে একে অপরের মায়ায়। যাকে বলা হয় ভালোবাসা। এদিকে অন্বেষার আগামী ১০ মার্চ অন্য জায়গায় বিয়ে ঠিক করেন তার পরিবার। বিষয়টি জানতে পেরে রাগে ক্ষোভে অভিমানে প্রেমিকাকে নিজের বাড়িতে ডেকে আনেন জয় বড়ুয়া। পরে রাতে চাচা সুব্রত বড়ুয়ার পরিত্যক্ত কাচাঘরে নিয়ে গলায় ছুরিকাঘাত করে প্রিয়তমার মৃত্যু নিশ্চিত করেন জয়। এরপর নিজেও ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। অন্বেষা এসএসসি পাস করার পর টিউশনি করতেন আর জয় এসএসসি পাসের পর বাবার সাথে পাড়ায় চায়ের দোকানে সহযোগিতা করতেন বলে জানান স্থানীয়রা।
পাহাড়তলী ইউনিয়নের ৭,৮,৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা অর্পিতা মুৎসুদ্দি মুন্নি জানান, রাত সাড়ে ৯টার দিকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখি চৌকির ওপর ছেলের লাশ এবং মাটির উপর গলায় ফাঁস ও ছুরিবিদ্ধ মেয়ের লাশ পড়ে আছে।
রাউজান থানার ওসি আব্দুল্লাহ আল হারুন বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ