Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিকৃত যৌনাচার চমেক মর্গের ডোম গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:১৬ পিএম

এবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশের সাথে বিকৃত যৌনাচারের অভিযোগে এক ডোমকে গ্রেফতার করেছে সিআইডি। গতকাল সোমবার বিকেলে চমেক হাসপাতালের লাশ কাটা ঘরের সামনে থেকে মো. সেলিম (৪৮) নামে ওই ডোমকে গ্রেফতার করা হয়।

সিআইডি চট্টগ্রাম অঞ্চলের বিশেষ পুলিশ সুপার মুহাম্মদ শাহনেওয়াজ খালেদ ইনকিলাবকে বলেন, গত বছরের ফেব্রুয়ারিতে ১২ বছরের এক কিশোরী এবং এপ্রিলে ৩২ বছর বয়সী এক নারীর লাশের সাথে বিকৃত যৌনাচার করে ওই ডোম। ময়নাতদন্তে ওই দুজনের দেহে ধর্ষণের আলামত পাওয়া যায়। পরীক্ষা-নিরীক্ষায় দুজনের যৌনাঙ্গে এক ব্যক্তির শুক্রাণুর উপস্থিতি পাওয়া যায়।

ডিএনএ পরীক্ষায় লাশের সাথে বিকৃত যৌনাচারের প্রমাণ পাওয়ায় ওই ডোমকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার কুকর্মের কথা স্বীকার করেছে। গ্রেফতার সেলিম কুমিল্লা জেলার লাকসাম উপজেলার সাতেশ্বর গ্রামের মৃত নোয়াব আলীর পুত্র। তার বিরুদ্ধে পাঁচলাইশ মডেল থানায় মামলা হয়েছে।

সিআইডি কর্মকর্তারা জানান, মর্গে রাতে ময়নাতদন্ত হয়না। এজন্য কোন লাশ আসলে রাতে সেখানে রেখে দেয়া হয়। আর ওই সুযোগে ডোম এ অপকর্ম করেছে। ধারণা করা হচ্ছে এর আগেও সে এ ধরনের বিকৃত যৌনাচার করেছে। তাকে এসব বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হবে। এর আগে ২০২০ সালের নভেম্বরে ঢাকার শহীদ সরওয়ার্দী মেডিকেল কলেজে এ ধরনের অপকর্মের জন্য মুন্নাভক্ত নামে এক ডোমকে গ্রেফতার করেছিল সিআইডি।



 

Show all comments
  • Sheikh zakir Hossain ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩৪ পিএম says : 0
    কঠিন বিচার দাবি করছি
    Total Reply(0) Reply
  • Sheikh zakir Hossain ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩৪ পিএম says : 0
    আমি এইলোকের কঠিন বিচার দাবি করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ