Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধের ময়দানে ইউক্রেনের সেরা সুন্দরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৫৮ পিএম

রাশিয়ার সামরিক অভিযান থেকে নিজ মাতৃভূমিকে রক্ষায় ইউক্রেনে পুরুষদের পাশাপাশি বহু নারী হাতে অস্ত্র তুলে নিয়ে সম্মুখ যুদ্ধে অংশ নিয়েছেন। এবার বিউটি কুইন এবং সাবেক মিস গ্র্যান্ড ইউক্রেন আনাস্তাসিয়া লেনা রাশিয়ান আক্রমণের বিরুদ্ধে লড়াইয়ের জন্য সেনাবাহিনীতে যোগ দিয়েছেন।

সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে অস্ত্র হাতে একটি ছবি পোস্ট করেন আনাস্তাসিয়া। ধারণা করা হচ্ছে, তিনি সরাসরি যুদ্ধে অংশগ্রহণের পূর্বে ছবিটি তুলেছিলেন। নেটমাধ্যমে নিমেষে ভাইরাল হয়েছে সেই ছবি। এখন সংবাদ শিরোনামে ঘুরছেন আনাস্তাসিয়া।

এছাড়া তার ইনস্টাগ্রাম স্টোরি বিভাগটি জুড়ে শুধুই ইউক্রেনবাসীর জন্য যুদ্ধের সচেতনবার্তা। এক ইনস্টা স্টোরিতে এই সুন্দরী বলেছেন, ইউক্রেনের সীমানায় যে ঢুকবে, তাদের শেষ করে দেওয়া হবে। পূর্ব মিস ইউক্রেন আন্তাসিয়া ইনস্টাগ্রামে জানিয়েছেন, নিজের ঘর রক্ষা করতে হাতিয়ার উঠিয়েছেন তিনি।

আরেকটি পোস্টে মজা করে আনাস্তাসিয়া লিখেছেন, ‘আমাদের ইউক্রেনের সেনারা এমন বীরত্বের সঙ্গে লড়াই করছে যে ন্যাটোর উচিত ইউক্রেনে প্রবেশের আগে আবেদন করে রাখা।’ এ ছাড়াও ইনস্টাগ্রামে আগ্রাসন সম্পর্কে সচেতনতা এবং ইউক্রেনকে যেকোনো উপায়ে সমর্থন করার আহ্বান জানিয়েছেন আনাস্তাসিয়া।

ইনস্টাগ্রামে আন্তাসিয়ার ফলোয়ার ৭৫ হাজারের বেশি। তার বর্তমানের ছবিগুলোর বেশিরভাগই অস্ত্র দ্বারা সজ্জিত লেনাকে পাওয়া গেছে। আর এই মডেলের এমন সাহসিকতা ও দেশপ্রেমের প্রশংসা এখন সামাজিক মাধ্যমজুড়ে।

জানা গেছে, ইউক্রেনে লাস্যময়ী আনাস্তাসিয়া লেনার রয়েছে বিশাল পরিচিতি। নিজের সৌন্দর্যগুণে মুগ্ধ করে ২০১৫ সালে জয় করে নেন দেশসেরা সুন্দরীর মুকুট। এরপর ইউক্রেনের হয়ে অংশ নেন মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল সুন্দরী প্রতিযোগিতায়। কিয়েভের স্লাভিস্টিক ইউনিভার্সিটি থেকে মার্কেটিং এবং ম্যানেজমেন্টে স্নাতক ডিগ্রি অর্জন করেন এই সুন্দরী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ