Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় বাবার দায়েরকৃত অপহরণ মামলা থেকে স্বামীর অব্যাহতি দাবি করলো স্ত্রী

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৬:০৯ পিএম

বগুড়া সদর উপজেলার মানিকচক উত্তরপাড়ায় ১১ বছর আগে বাবার দায়েরকৃত অপহরণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামী রবিন ফকিরের মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী এক কন্যা সন্তানের জননী আতোয়ারা বেগম। গত ২৩ ফেব্রুয়ারিতে নারায়ণগঞ্জ থেকে আমার স্বামীকে গ্রেফতার করে বগুড়া জেল হাজতে পাঠিয়েছে। সোমবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তার বাবার মিথ্যা মামলা থেকে স্বামীর মুক্তির দাবি করেন।

আতোয়ারা বেগম এক লিখিত বক্তব্যে জানান, ২০১১ সালে আমি স্বেচ্ছায় আদালতে গিয়ে একই এলাকার রবিন ফকিরকে কোর্ট ম্যারেজ করেছি। বিয়ের পর আমরা স্বামী স্ত্রী হিসেবে বসবাস করে আসছি। কিন্তু বিয়ের পর আমার বাবা আজিজার রহমান অন্যায়ভাবে স্বামী রবিনের বিরুদ্ধে অপহরণ ও নারী শিশু নির্যাতন মিথ্যা মামলা দায়ের করেন। এ মামলায় আমাদের অজান্তেই স্বামীর যাবজ্জীবন সাজা হয়। আমার স্বামী নারায়ণগঞ্জে একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করে সেখানেই থাকে। গত ২৩ ফেব্রুয়ারিতে নারায়ণগঞ্জ থেকে আমার স্বামী রবিন ফকিরকে বগুড়া সদর থানা পুলিশ গ্রেফতার করে নিয়ে আসে এবং পরেরদিন আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। এই অবস্থায় আমার ১০ বছর বয়সী কন্যা সন্তান নিয়ে সংসার চালাতে পারছি না। তাই আমার বাবা দায়েরকৃত মিথ্যা মামলা থেকে স্বামী রবিন ফকিরকে মুক্তি দিয়ে পরিবারের কাছে ফিরে পেতে চাই। এসময় তার কন্যা রুবাইয়া উপস্থিত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ