Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন ১০ চিকিৎসকের যোগদান

ফুলবাড়ী(দিনাজপুর) স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৫:১০ পিএম | আপডেট : ৬:২৬ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

দীর্ঘদিন চিকিৎসক সংকটে থাকা দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবশেষে নতুন করে ১০জন মেডিকেল অফিসার যোগদান করেছেন।
সোমবার সকাল ১১টায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই নতুন ১০ চিকিৎসক যোগদান করেন। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের অন্য চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীগণ তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন ।
সদ্য যোগদানকারী চিকিৎসকরা হলেন,মেডিকেল অফিসার ( সহকারী সার্জন ) পদে ডাঃ মোঃ মোস্তাকিম আহম্মেদ মাহিন,সহকারী সার্জন ডাঃ মোঃ আলমগীর কবির,সহকারী সার্জন ডাঃ মোঃ মিজানুর রহমান,সহকারী সার্জন ডাঃ মোছাঃ বন্তি আফরোজ,সহকারী সার্জন ডাঃ মোছা রেবেকা সুলতানা,সহকারী সার্জন ডাঃ মোছাঃ এজাতুন নাহার,সহকারী সার্জন ডাঃ মোঃ রাকিবুল ইসলাম,সহকারী সার্জন ডাঃ মোঃ সারোয়ার হোসেন, সহকারী সার্জন ডাঃ মোছাঃ তাসফিয়া তারানুস এবং সহকারী সার্জন ডাঃ মোঃ শাকিল।
দীর্ঘদিন এই স্বাস্থ্য কমপ্লেক্সটিতে চিকিৎসক সংকট থাকার পর,এই নতুন ১০ জন চিকিৎসক যোগদানের মধ্যদিয়ে ফুলবাড়ীসহ আশপাশের কয়েকটি উপজেলার জনসাধারণের দীর্ঘদিনের প্রত্যাশা যেমন পূরণ হয়েছে,সেইসাথে স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের সেবার মান আরো বৃদ্ধি পাবে বলে মনে করছেন এলাকার সচেতন মহল।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো. মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের এখানে দীর্ঘদিন ধরে চিকিৎসক সংকট ছিল। পর অবশেষে করার মধ্যদিয়ে ফুলবাড়ীসহ আশপাশের কয়েকটি উপজেলার জনসাধারণের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হলো। ফলে স্বল্প সংখ্যক চিকিৎসক দিয়ে চিকিৎসা সেবা দিতে হিমশিম খেতে হয়েছে। বর্তমানে নতুন ১০জন চিকিৎসক যোগদানের মধ্যদিয়ে চিকিৎসা সেবার মান অনেকাংশে বৃদ্ধি পাবে এমনটিই জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ