Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে শিক্ষা প্রতিষ্ঠানে চুরি

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৪৪ পিএম

সিলেটের বিশ্বনাথের খাজাঞ্চি ইউনিয়নের চারিগ্রাম উচ্চ বিদ্যালয়ে চুরি সংগঠিত হয়েছে। রোববার দিবাগত রাতে বিদ্যালয়ের অফিস কক্ষের তালা ভেঙ্গে এ চুরি সংগঠিত হয়। এতে বিদ্যালয়ের গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ বিভিন্ন মালামাল চুরি হয়েছে।
বিদ্যালয়ের শিক্ষক জানিয়েছেন, সোমবার সকালে বিদ্যালয়ে এসে শিক্ষকরা দেখতে পান অফিসের তালা ভাঙ্গা এবং অফিসের ভিতরে থাকা ১টি ল্যাপটপ, একটি কম্পিউটার, মনিটর, প্রিন্টার নেই। তাছাড়া অফিসের আলমিরা ভেঙ্গে জরুরী কাগজপত্র, বিদ্যালয়ের স্বীকৃতি সংক্রান্ত কাগজপত্র, কমিটি অনুমোদনের কাগজপত্রসহ গুরুত্বপূর্ণ ফাইলগুলো চুরি হয়ে গেছে। এতে নগদ পাঁচ হাজার টাকাসহ বিদ্যায়ের প্রায় এক লাখ তিন হাজার টাকার মালামাল চুরি হয়।
এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম বাদী হয়ে বিশ্বনাথ থানায় অভিযোগ দায়ের করেছেন। থানার তদন্তকারি কর্মকর্তা এসআই অলক দাশ জানান, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলছে। তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ