Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদই কাল হলো মাদরাসা পরিচালকের

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার রহিমপুরে ওপেন সিক্রেট মাদকবাণিজ্য, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করায় হামলার শিকার হন রহিমপুর হেজাজিয়া এতিমখানা মাদরাসার পরিচালক এবং মুরাদনগর উপজেলার বেসরকারি এতিমখানা ও কওমি মাদরাসা কল্যাণ কমিটির সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ লোকমান।
গত শনিবার সন্ধ্যায় রহিমপুর গ্রামে সংঘটিত এ হামলায় কাজী লোকমানকে রক্ষা করতে এসে তার ছেলে মেহেদী হাসান ও একই গ্রামের সাবেক মেম্বার ময়নাল হোসেনও গুরুতর আহত হয়েছেন। আহতরা বর্তমানে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় গতকাল রোববার রাতে মুরাদনগর থানায় মামলা হয়েছে।
মামলার বাদী আহত ময়নাল হোসেন জানান, আশরাফ মেম্বার এলাকায় মাদক ব্যবসা ও চাঁদাবাজিসহ সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করেন। এলাকায় তার একটি সশস্ত্র বাহিনী রয়েছে। ইতিপূর্বে সে ছিনতাই ও অস্ত্র মামলায় জেলও খেটেছে। মাদরাসার পরিচালক কাজী লোকমানসহ আমরা এসব অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদ করে আসছি। আর একারণেই আমরা আশরাফ মেম্বারের টার্গেটে পরিণত হই। মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করাতেই গত শনিবার সন্ধ্যায় পরিকল্পিতভাবে এ হামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ