Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদকমুক্ত সমাজ চাই

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

‘চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ এই সেøাগানকে সামনে রেখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নে মাদক বিরোধী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
গত শনিবার বিকেলে জামালপুর ইউনিয়নের নলিয়াগ্রাম রেলস্টেশনে স্থানীয় চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবুর গণসচেতনতায় মাদক বিরোধী ওই কর্মসূচিতে শত শত গ্রামবাসি অংশ গ্রহণ করেন। মানববন্ধন কর্মসূচিতে জামালপুর ইউনিয়নের বাসিন্দা প্রিন্স সবুজ, জাহিদ হাসান তমাল, সৌরভ, শিপু আহম্মেদ প্রমুখ বক্তৃতা করেন।
বক্তারা এ সময় বলেন, আমরা একটি মাদকমুক্ত সমাজ চাই। মাদক ধ্বংস করে দিচ্ছে আমাদের এই সুন্দর সমাজ, মাদক ধ্বংস করে দিচ্ছে আমাদের শিক্ষাঙ্গন। একবার যদি একটি সন্তান মাদকাশক্ত হয় তবে ওই পরিবারটি ধ্বংস হতে সময় লাগবে না। তাই প্রশাসন যেমন মাদকের ব্যপারে জিরো ট্রলারেন্স ঘোষনা করেছে আমরাও চাই আমাদের ইউনিয়ন জামালপুর একটি মাদকমুক্ত মডেল ইউনিয়ন হোক। এ ব্যপারে স্থানীয় বাসিন্দা ও যুব সমাজের পক্ষ থেকে প্রশাসনকে সার্বিক সহযোগিতা করা হবে। আর এই কাজে আমাদের আগ্রহী করে তুলেছে স্থানীয় চেয়ারম্যান একেএম ফরিদ হাসান বাবু। পরে জামালপুর ইউনিয়নের নলিয়াগ্রাম রেলস্টেশন থেকে বের করা হয় একটি বিক্ষোভ মিছিল। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় নলিয়াগ্রাম রেলস্টেশনে এসে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ