Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ নেতার নেতৃত্বে মাইক্রোবাস চালককে নির্দয়ভাবে মারধোর, সড়ক অবরোধ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৩৫ পিএম

মোবাইল ফোনে কথাবলায় মাইক্রোবাস চালককে মারধোর করার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছেন বরিশাল মহানগরীর ভাড়ায় চালিত মাইক্রোবাস চালকেরা। অবরোধের কারণে নগরীর ডিসিঘাট সংলগ্ন সড়কে প্রায় দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল শনিবার রাতে। পরে পুলিশ ঘটনাস্থলে যেয়ে বিচারের আশ্বাস দিলে রাত সাড়ে দশটার দিকে চালকেরা অবরোধ তুলে নেয়। মারধোরে আহত মাইক্রোবাস চালক সাদ্দামকে শনিবার রাতেই শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর মাইক্রোবাস চালক সাইদুল সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার বাউফলের কালিশুরিতে যাবার জন্য বরিশাল নগরীর ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমানের আত্মীয় স্বজনরা সাদ্দামের মাইক্রোবাসটি ভাড়া করেন। কালিশুরি যাবার পথে সাদ্দাম মোবাইল ফোনে কথা বলেন। এতে ক্ষিপ্ত হয়ে পথিমধ্যে গাড়ির যাত্রীরা চালক সাদ্দামকে বেধড়ক মারধর করেন। সাদ্দাম কোন কথা না বলে বরিশাল চলে আসে।

আবার একই ঘটনার জের ধরে আওয়ামী লীগ নেতা দলবল নিয়ে ডিসি ঘাট এলাকায় এসে সাদ্দামকে নির্দয়ভাবে মারপিট করেন। এত চালক সাদ্দামের নাক মুখ থেকে রক্তক্ষরণ হলে তাকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আর এরপরেই অপর মাইক্রোবাস চালকেরা আওয়ামী লীগ নেতার নেতৃত্বে সাদ্দামকে মারধোরের প্রতিবাদে সড়ক অবরোধ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ