Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বক্স অফিস কাঁপাচ্ছে ‘গাঙ্গুবাই’, দুই দিনে ২৩ কোটি আয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৫০ পিএম

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সিনেমা হলে মুক্তি পেয়েছে সঞ্জয় বনশালি পরিচালিত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমাটি। বক্স অফিস ইন্ডিয়া-এর রিপোর্ট অনুযায়ী, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ প্রথম দিনে ১০ কোটি ৫০ লাখ টাকার ব্যবসা করেছে। মুম্বাইয়ে দারুণ ব্যবসা করছে সিনেমাটি। মুক্তির দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার প্রথম দিনের তুলনায় সামান্য বেশি ব্যবসা করেছে সিনেমাটি। এ দিন ১৩ কোটির ব্যবসা করেছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। দু'দিনে মোট ২৩ কোটি ৫০ লাখ টাকার ব্যবসা করেছে সিনেমাটি।

বক্স অফিস ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, তুলনামূলকভাবে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ বক্স অফিসে ভালো ব্যবসা করছে। প্রথম দিনের চেয়ে দ্বিতীয় দিনে ৩০-৩৫ শতাংশ আয় বৃদ্ধি পেয়েছে। প্রথম দিন সিনেমাটি আয় করে ৯ কোটি ৭৫ লাখ রুপি, দ্বিতীয় দিনে আয় করে ১২ কোটি ৫০ লাখ রুপি। যার মোট আয় দাঁড়িয়েছে— ২২ কোটি ২৫ লাখ রুপি।

এদিকে বক্স অফিস বিশেষজ্ঞ তরণ আদর্শ আশা করছেন, আজ (রবিবার) সাপ্তাহিক ছুটির দিনে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সংগ্রহ বাড়বে। তিন দিনে ৪০ কোটি রুপি সংগ্রহ করতে পারে সিনেমাটি।

মুম্বাইয়ের কামতাপুর এলাকার যৌনকর্মী গাঙ্গুবাই এক সময় হয়ে উঠেছিলেন আন্ডারওয়ার্ল্ড ডন। তাকে নিয়ে লেখক হুসেন জাইদী রচনা করেন ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’ নামে একটি বই। এই বইয়ের একটি অংশ নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। এতে যৌনকর্মী গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ