Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পীরগাছা কলেজ ও সোনালী ব্যাংকের মধ্যে অনলাইন ব্যাংকিং সেবা চুক্তি

পীরগাছা (রংপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ৫:২৯ পিএম

অনলাইন ব্যাংকিং সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড পীরগাছা শাখা এবং পীরগাছা সরকারি কলেজের মধ্যে চুক্তিপত্র সম্পাদন হয়েছে।

আজ রবিবার সকালে পীরগাছা কলেজের সভাকক্ষে চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।
চুক্তি সম্পাদনের মধ্য দিয়ে এখন থেকে সোনালী ব্যাংকের অনলাইন সেবার মাধ্যমে কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা বেতন, ভর্তি ফি, পরীক্ষার ফিসহ বিভিন্ন ফি/চার্জ প্রদান বা আদায় করতে পারবেন। এতে করে ভোগান্তি কমে আসার পাশাপাশি সময়ের অপব্যবহার বা অপচয় রোধ সম্ভব হবে। একই সাথে কলেজ সংশ্লিষ্ট যে কোনো ফি/চার্জ দ্রুত সময়ের মধ্যে যে কোনো স্থান থেকে অনলাইন ব্যাংকিং সেবার মাধ্যমে প্রদান করা যাবে।

অনুষ্ঠানে সোনালী ব্যাংক লিমিটেড রংপুরের ডেপুটি জেনারেল ম্যানেজার(ডিজিএম) আব্দুল বারেক চৌধুরী এবং পীরগাছা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহ মোঃ ফাহমিদ হাসান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র স্বাক্ষর করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড রংপুর প্রিন্সিপাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার নাজমা জেসমীন, পীরগাছা শাখা ব্যবস্থাপক আসাদুজ্জামান সরকার, প্রিন্সিপাল অফিসার মাজহারুল ইসলাম, পীরগাছা শাখার সিনিয়র অফিসার আতিকুর রহমান, পীরগাছা সরকারী কলেজের প্রভাষক আমিনুল ইসলাম স্বপন ও মাসুদ রানা প্রমুখ।

চুক্তিপত্র স্বাক্ষর সম্পাদন ও হস্তান্তরের পূর্বে অনুষ্ঠান পর্বে কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা ছাড়াও সোনালী ব্যাংকের কর্মকর্তারা বক্তব্য রাখেন। এসময় শিক্ষক, ব্যাংক কর্মকর্তা, কর্মচারী ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন। ## ২৭/০২/২২



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ