Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে, আদালতে মামলা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ৩:০৭ পিএম

খুলনা নগরীর শহীদ আবু নাসের মাদ্রাসা রোড এলাকায় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত গৃহবধু খুকুমনি মুনি (১৯) চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় ইনস্টিটিউট অব বার্ন এন্ড প্লাষ্টিক সার্জারী ইউনিটে মারা গেছেন। এঘটনায় নিহতের মা শিউলী বেগম বাদী হয়ে জামাই মোঃ কামরুল ইসলাম স্বাধীনের বিরুদ্ধে আজ ২৭ ফেব্রুয়ারি আদালতে মামলা করেছেন।
জানা গেছে, নগরীর সোনাডাঙ্গা থানাধীন আল ফারুক সোসাইটি রোডের মোঃ হাবিবুল্লাহ’র বাড়িতে শিউলী বেগম ভাড়া থাকেন। ৬ মাস আগে মোঃ কামরুল ইসলাম স্বাধীনের সাথে খুকুমনির বিয়ে হয়। মেয়ে ও জামাই তার কাছেই থাকতো। তিনি বাও তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে গত ১৭ ফেব্রুয়ারি রাত ৩টার দিকে মোঃ কামরুল ইসলাম স্বাধীন তার স্ত্রী খুকুমনিকে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। টের পেয়ে বাড়ির মালিক ও তার স্ত্রী ওই ঘরের দরজায় ধাক্কা দিলে স্বাধীন খুলে দেয়। আগুনের বিষয়ে সে তাৎক্ষণিক বাড়ির মালিক ও তার স্ত্রীকে জানায় চা বানাতে গিয়ে খুকুমনির গায়ে আগুন লেগেছে। দ্রুত অগ্নিদগ্ধ খুকুমনিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে তার মা ও বাবা খুলনায় এসে পরদিন চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা জাতীয় ইনস্টিটিউট অব বার্ন এন্ড প্লাষ্টিক সার্জারী ইউনিটে ভর্তি করেন। অবশেষে শরীরের ৭০ ভাগ পোড়া নিয়ে ২১ ফেব্রুয়ারি বিকেলে গৃহবধূ খুকুমনির মৃত্যু হয়। মৃত্যুর আগে এক ভিডিও বার্তায় তার মৃত্যুর জন্য স্বামী মোঃ কামরুল ইসলাম স্বাধীনকে দায়ী করেন। ঢাকায় ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়ি শরনখোলায় দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ