Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মামার হাতে ভাগ্নে খুন

প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

জামালপুর জেলা সংবাদদাতা : জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় শাহীন (৮) নামে একটি শিশুকে কুপিয়ে হত্যা করেছে তার মাদকাসক্ত মামা।

আজ রোববার সকাল ১১টার দিকে মাদারগঞ্জ উপজেলার পশ্চিম কয়ড়া গ্রামে এ ঘটনা ঘটে। শাহীন জামালপুর শহরের পশ্চিম ফুলবাড়িয়া গ্রামের আল আমীনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শাহীন তার মায়ের সঙ্গে মাদারগঞ্জের পশ্চিম কয়ড়া গ্রামে নানা বাড়িতে বেড়াতে গিয়েছিল। রোববার সকালে মাদকাসক্ত শহীদ তার বাবার কাছে মাদক কেনার জন্য টাকা চায়। এসময় তার বোন (শাহীনের মা) টাকা দিতে নিষেধ করায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে শহীদ ধারালো দা দিয়ে ভাগ্নে শাহীনকে উপর্যুপরি কোপায়। এতে গুরুতর আহত হয় সে। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, ঘটনার পর পরই পুলিশ ঘাতক শহীদকে আটক করেছে। শিশু শাহীনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।এ ঘটনায় শাহীনের মা মানু বেগম বাদী হয়ে মাদারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ