Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কবিরহাটে থেকে অপহৃত শিশু চাঁদপুরে উদ্ধার আটক-২

প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়ন থেকে অপহরণের ৪দিন পর জহির উদ্দিন শান্ত (১২) নামের এক কিশোরকে উদ্ধার করেছে পুলিশ। এসময় দুই অপহরণকারীকে আটক করা হয়েছে। রোববার সকাল ১১টার দিকে উদ্ধারকৃত শিশুসহ অপহরণকারীদের থানায় আনা হয়। উদ্ধারকৃত জহির উদ্দিন শান্ত কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের সোনাদিয়া গ্রামের মো. সবুজের ছেলে।
আটককৃতরা হলো, চাঁদপুর জেলার মতলব উপজেলার নানদুরকান্দী গ্রামের সিবাস চন্দ্র সরকারের ছেলে পলাশ চন্দ্র সরকার (২৮), মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার কামদা বাসাই এলাকার নবু শেখ’এর ছেলে লিটন হোসেন রনি (২৯)। পুলিশ জানায়, গত ২ নভেম্বর বুধবার সকালে মোক্তব থেকে ফেরার পথে শিশু শান্তকে একটি সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায় আটককৃতরা। পরে এই ঘটনায় ওইদিন শিশুর পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।
পরদিন একটি মোবাইল নাম্বার থেকে শান্তর পরিবারের কাছে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। এর সূত্র ধরে কবিরহাট থানার উপ-পরিদর্শক রাজিব পোদ্দার’এর নেতৃত্বে পুলিশ রোববার ভোরে চাঁদপুর জেলার মতলব এলাকার একটি বাড়ীতে অভিযান চালিয়ে শান্তকে উদ্ধার করে। এসময় ঘটনায় জড়িত থাকায় পলাশ ও রনিকে আটক করেছে পুলিশ। কবিরহাট থানার ওসি মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ