Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিলখানা হত্যাকাণ্ডে তারেক রহমানের সম্পৃক্ততা পাওয়া যাবে

কুষ্টিয়ায় হানিফ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

পিলখানা হত্যাকাণ্ডে তারেক রহমানের সম্পৃক্ততা পাওয়া যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। গতকাল শনিবার বেলা ১১টায় মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কুষ্টিয়া পুলিশ লাইনে জেলা পুলিশের আয়োজনে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।
পিলখানা হত্যাকাণ্ডের নেপথ্যে কারা সেটা বের করতে হবে। বিএনপির এমন দাবির সঙ্গে আমরাও একমত উল্লেখ করে হানিফ বলেন, আমরাও চাই এর পেছনে কারা ইন্ধন দিয়েছে সেটা বের হোক। তদন্তে তারেক রহমানের সম্পৃক্ততা পাওয়া যাবে। ওনদিন টেলিফোনে তারেক রহমানের সঙ্গে বেগম খালেদা জিয়ার দফায় দফায় দীর্ঘ সময় ধরে কথা হয়েছিল। তারেক রহমানের কথায় বেগম জিয়া সকালেই তড়িঘড়ি করে বাড়ি থেকে বের হয়ে দুই দিন আত্মগোপনে ছিলেন।
বিএনপির আন্দোলন কর্মসূচি প্রসঙ্গে হানিফ বলেন, জনবিচ্ছিন্ন বিএনপির আন্দোলন ঘোষণাতেই সীমাবদ্ধ। তাদের আন্দোলনে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। তাই তাদের আন্দোলন নিয়ে আওয়ামী লীগ সরকার ভাবে না। তবে আন্দোলনের নামে নাশকতা হলে কঠোর হস্তে দমন করা হবে।
পুলিশ সুপার খাইরুল আলমের সভাপতিত্বে এসময় দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সারোয়ার জাহান বাদশা, কুমারখালী খোকসা আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সেলিম আলতাফ জজ, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম উপস্থিত ছিলেন। জেলার সাত উপজেলা দল প্রতিযোগিতায় অংশ নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিলখানা হত্যাকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ