Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোলে মাদককারবারি গ্রেফতার

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বেনাপোল বাজার থেকে ১০ হাজার পিচ ইয়াবাসহ আলাউদ্দিন বাবু নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব সদস্যরা। গতকাল শনিবার দুপুরে বেনাপোল বাজরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। আলাউদ্দিন বাবু বেনাপোলের কাগজপুকুর কাগমারী গ্রামের মো. কুদ্দস মল্লিকের ছেলে।

যশোর র‌্যাব-৬ এর কম্পানী কমান্ডার লে. নাজিউর রহমান জানান, আলাউদ্দিন বাবু নামে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে বেনাপোল বাজারে অবস্থান করছে এমন ধরনের গোপন খবর পেয়ে র‌্যাবের একটি দল বেনাপোল বাজরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে অভিযান চালিয়ে আলাউদ্দিন বাবুকে আটক করা হয়। পরে তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ব্যাগের ভিতর থেকে ১০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আলাউদ্দিন বাবুকে যশোর র‌্যাব হেড কোয়াটারে নেয়া হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। পরে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ