Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ত্রাণ নিতে গিয়ে বৃদ্ধার মৃত্যু

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নে ত্রাণ নিতে গিয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার নাম জোহরা বেগম। তিনি ২ নম্বর ওয়ার্ডের মরহুম লেদু হাজীর স্ত্রী। গতকাল শনিবার বেলা ১টার দিকে কোলাগাঁও ইউনিয়নের লাখেরা উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এসময় ত্রাণ বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী। অসুস্থ হয়ে নারীর মৃত্যুর পর ত্রাণ বিতরণ কার্যক্রম বন্ধ রাখা হয়।

জানা গেছে, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণের আওতায় উপজেলার উপকূলীয় ইউনিয়ন কোলাগাঁও-এ শুকনো খাবার বিতরণের আয়োজন করেন স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ। এতে প্রায় তিন হাজার লোকের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এসময় ত্রাণ নিতে আসা জোহরা হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে লুঠিয়ে পড়ে। স্থানীয় লোকজন তাকে পশ্চিম পটিয়া কলেজ বাজারস্থ বেসরকারি মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করে।

কোলাগাঁও ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মাহবুবুল হক চৌধুরী জানান, প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের ত্রাণ বিতরণের এক পর্যায়ে এ ঘটনা ঘটে। বৃদ্ধা মহিলা প্রচণ্ড রোদে অসুস্থ হয়ে মৃত্যু বরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ