Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্কুলছাত্রীকে গণধর্ষণ

অভিযুক্তদের আটকে অভিযান

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

বাগেরহাটের কচুয়ায় নবম শ্রেণীর এক ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা করেছে। গুরুতর অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে গত শুক্রবার রাতে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে। বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান বাগেরহাট সদর হাসপাতাল পরিদর্শন করে ওই ছাত্রীর অভিভাবকদের সাথে কথা বলেন। ওই ছাত্রীর বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলার কলমিবুনিয়া গ্রামে। সে মসনি মধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেনীতে লেখাপড়া করে। নির্যাতনের শিকার ওই ছাত্রীর পিতা জানান, তিনি ও তার স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে স্থানীয় কাদের মোল্লার ছেলে এজাজুল মোল্লা, আজহার শেখের সোহেল শেখ, ইউনুস শেখের ছেলে টিপু শেখ ও বাকের মোল্লার ছেলে সজীব মোল্লা কৌশলে ঘরে ঢুকে তার মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরে প্রতিবেশির মাধ্যমে খবর পেয়ে গত শুক্রবার দুপুরে তিনি বাড়িতে এসে স্থানীয় গ্রামপুলিশ ও ইউপি চেয়ারম্যান সহায়তায় তার মেয়েকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। তিনি ধর্ষকদের কঠিন শাস্তি দাবি করেন। স্থানীয় ইউপি সদস্য ইক্রাহিম মোল্লা জানান, গ্রামপুলিশের মাধ্যমে খবর পেয়ে তিনি ওই ছাত্রীর বাড়িতে যান। এবং অসুস্থ্য অবস্থায় তাকে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসেন। বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার মনজুরুল জানান, ওই ছাত্রীকে তার পরিবার বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসলে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধর্ষণের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, ধর্ষণের শিকার ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা বাগেরহাট সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের সত্যতা পেয়ে অভিযুক্তদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ