Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তজুমদ্দিনে কলেজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

তজুমদ্দিন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। গতকাল শনিবার সকালে ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করেন। এসময় প্রধান অতিথির বক্তব্য এমপি শাওন বলেন, আজকের নবীনরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের দক্ষ নাগরীক হিসেবে গড়ে উঠবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদরর্শীতার কারণে আজ বিশ্ব দরবারে বাংলাদেশের সুনাম বৃদ্ধি হয়েছে। আ.লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে শিক্ষা খাতে সর্বোচ্চ ভূর্তকি দিয়ে আসছে। বছরের শুরুতেই একযোগে ৩৫ কোটি বই বিতরণ করে শেখ হাসিনা বিশ্বে নজির স্থাপন করেন।
শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের অধ্যক্ষ মো. মুঈনুদ্দীন হাওলাদারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর বেগম শিলা, ইউপি চেয়ারম্যন মো. আবু তাহের, শহিদুল্যাহ কিরণ, মো. রাসেল, শম্ভুপুর শাহে আলম মডেল কলেজে প্রভাষক মো. সাদিদ ও রিয়াজ উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ