Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

মানিকগঞ্জ পৌর এলাকার বান্দুটিয়ায় গ্রামে ঘরে দরজা ভেঙে আমেনা বেগম নামে (৭০) এক বৃদ্ধা নারী লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই নারীর রহস্যজনক মৃত্যু ঘটনায় নেশাগ্রস্থ ছেলে ফিরোজ মিয়া (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নিহত ওই নারী বান্দুটিয়া গ্রামের ওয়াহেদ আলীর স্ত্রী।
ফিরোজ এর চাচাতো ভাই শহিদুর রহমান ইউনুছ জানান, নেশাগ্রস্থ ফিরোজ প্রায় ৬ বছর সাউদ আফ্রিকা থেকে দেড় মাস আগে দেশে আসে। নেশার টাকার জন্য প্রায় সময় তার মায়ের সাথে খারাপ আচরণ করে। পরে পরিবারের লোকজন ফিরোজকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করে। সেখানে অস্বাভাবিক আচরণ করায় তাকে দুই দিন আগে বাড়িতে নিয়ে আসা হয়। ফিরোজ আর ওর মা এক ঘরেই থাকতো। গত শুক্রবার রাতে ঘরের ভেতর থেকে ধোয়া বের হয়। এ সময় ফিরোজকে ডাকাডাকি করেও ঘরের দরজা খুলানো যায়নি। পরে ৯৯৯ কল করে পুলিশ আনা হয়। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ফেলে। ঘরের মেজতেই ফিরোজের মায়ে লাশ দেখতে পাওয়া য়ায় আর প্লাস্টিকের চেয়ারে তখন আগুন জ¦লছে। এসময় ফিরোজ চুপচাপ ঘরে বসেছিলো। সদর থানার ওসি আব্দুর রউফ সরকার বলেন, রাতে মা ও ছেলে ঘরে ঘুমিয়ে ছিল। রাত সাড়ে বারোটার দিকে ঘর থেকে ধোয়া উঠতে দেখে স্থানীয় ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে পুলিশকে খবর দেয়।
পুলিশ এসে দরজা ভেঙে ঘরে ঢুকে আমেনা বেগমকে মৃত উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য ফিরোজকে আটক করা হয়েছে। হত্যা না স্বাভাবিক মৃত্যু হয়েছে তা নিশ্চিত করতে লাশ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ