Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ভুয়া সেনা কর্মকর্তা গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২৩ এএম

খুলনার ডুমুরিয়া উপজেলায় চুকনগর সুন্দরবন আবাসিক হোটেল থেকে এক ভুয়া সেনাবাহিনীর কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। সে সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বড়দাল ইউনিয়নের খেড়ুয়ারডাঙ্গা গ্রামের শাহাজান আলী ফকিরের পুত্র সাইদুল ইসলাম ফকির।থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানায়, গত ১ ফেব্রুয়ারি তিনি সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয় দিয়ে চুকনগর সুন্দরবন আবাসিক হোটেলে ওঠে।

গত ২৩ দিন ধরে আবাসিক হোটেলে থাকায় বিষয়টি পুলিশের নজরে পড়ে। তাছাড়া একজন সেনা কর্মকর্তা থানা পুলিশকে অবহিত না করে দীর্ঘদিন ধরে আবাসিক হোটেলে থাকার বিষয়টি পুলিশের সন্দেহ হয় এবং পুলিশ তার গতিবিধি লক্ষ্য করতে থাকে। একপর্যায়ে গত বৃহস্পতিবার রাতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওবাইদুর রহমানের নির্দেশে পুলিশ চুকনগর সুন্দরবন আবাসিক হোটেলে এসে তাকে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের সময় তিনি প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে তাকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এরপর জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করেন তিনি সেনাবাহিনীর কর্মকর্তা নয়। গ্রেফতার সময় তার কাছ থেকে ৪টি মোবাইল ফোন, সেনাবাহিনীর ২টি মাস্ক, ২টি টি শার্ট, ১ সেট খেলাধুলার পোষাক, ১টি হাত ব্যাগ ও ৭-৮ জনের কাগজপত্র উদ্ধার করা হয়। এব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওবাইদুর রহমান জানায়, গ্রেফতারকৃত ভুয়া সেনাবাহিনীর সদস্যকে গতকাল শুক্রবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ