Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাকে খুন করে পুড়িয়ে দেয়ার অভিযোগে ছেলে গ্রেফতার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২৩ এএম

লক্ষ্মীপুরের উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আশারকোটা গ্রামের ওয়াহেদ আলী পাটওয়ারী বাড়িতে বৃদ্ধ আমেনা বেগমকে (৫৭) কুপিয়ে হত্যা করে কম্বল পেচিয়ে লাশ আগুনে পুড়ে ফেলা হয়েছে। এ ঘটনায় পুলিশ গত বৃহস্পতিবার ভোরে আমেনা বেগমের মানসিক প্রতিবন্ধী ছেলে মিলন হোসেনকে আটক করে। আমেনা বেগম ওই বাড়ির মৃত আকবর হোসেনের স্ত্রী। মিলন হোসেন তার ছোট ছেলে। তার আরও দুই ছেলের মধ্যে একজন প্রবাসী ও আরেকজন ঢাকায় থাকে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মিলন ২ বছর ধরে মানসিক রোগে আক্রান্ত। দু’বার তাকে ঢাকায় চিকিৎসা করানো হয়েছে। সম্প্রতি তাকে ঢাকা থেকে চিকিৎসা করিয়ে আনা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় মা আমেনার সঙ্গে মিলন নানার বাড়ি থেকে আসে। ঘরে তারা দু’জনই থাকে। রাতের কোন একসময় মিলন বৃদ্ধ মাকে কুপিয়ে হত্যা করে কম্বল পেচিয়ে লাশে আগুন ধরিয়ে দেয়। ফজরের আজানের সময় ঘর থেকে ধোঁয়া উড়তে দেখে আশপাশের লোকজন জড়ো হতে থাকে। একপর্যায়ে ঘরে ঢুকে দেখতে পায় বৃদ্ধ আমেনার দেহ আগুনে পুড়ছে। পা ও শরীরের কিছু হাড় ছাড়া বাকি অংশ পুড়ে ছাই হয়ে গেছে। পুলিশ হত্যায় ব্যবহৃত দাসহ পুড়ে যাওয়া লাশ উদ্ধার করেছে।

রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠিয়ে ছেলেকে আটক করা হয়েছে। শুনেছি সে মানসিকভাবে অসুস্থ। ময়নাতদন্তের জন্য দুইটি লাশর উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ