Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিক্রমপুর ঐক্য সংঘের উদ্যোগে মিনিবার ফুটবল টুর্নামেন্ট

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৩৮ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে বিক্রমপুর ঐক্য সংঘের আয়োজনে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলার উদ্বোধন করা হয়। বিক্রমপুর ঐক্য সংঘের সভাপতি দেওয়ান রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন হলদিয়া ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিক্রমপুর ঐক্য সংঘের উপদেষ্টা ও কুমারভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সেলিম দেওয়ান, হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, ইউপি সদস্য শাহিন সরদার। হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এসএম বশিরুল ইসলামের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন বিক্রমপুর ঐক্য সংঘের সকল সদস্যবৃন্দ।
মরহুম দেওয়ান বাবর আলী স্মৃতি সংঘ ও কুমারভোগ আর্দশ যুবক সমিতি উদ্বোধন খেলায় অংশ গ্রহণ করেন। ৫০ মিনিটের খেলায় ১-১ গোলে ড্রো হয়। পরে ট্রাইব্যাকারে ৩-১ গোলে মরহুম দেওয়ান বাবর আলী স্মৃতি সংঘ জয়ী হয়।
উল্লেখ, বিক্রমপুর ঐক্য সংঘ ক্রীড়া সংস্কৃতি ও সমাজ সেবামূলক একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান। ২০০৯ সালে দেওয়ান আল আমিনের নের্তৃত্বে এ সংগঠনটি গঠন করা হয়।#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ