Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে করোনায় মৃত্যু ২, নতুন আক্রান্ত ২৫ জন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ৭:২৪ পিএম

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এসময় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২৫ জন। স্বাস্থ্য অধিদপ্তর, সিলেট আজ গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছে।

সংশ্লিষ্ট বিভাগের তথ্যমতে, গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা হতে আজ শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগের চার জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ২৫ জনের মধ্যে সিলেট জেলায় ২১ ও মৌলভীবাজার জেলায় ৪ জন রয়েছেন। সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলায় এ সয়মকালে কেউ করোনায় আক্রান্ত হননি।

এ সময়ে সিলেট বিভাগে ৯৩২ জনের করোনা পরীক্ষার বিপরীতে ২৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এতে বিভাগে গত ২৪ ঘন্টায় শনাক্তের হার ২.৬৮ শতাংশ। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ২ ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা। করোনা থেকে সুস্থ হয়েছেন ৭২ জন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, করোনা আক্রান্ত হয়ে কেউই হাসপাতালে ভর্তি হননি। তবে এরআগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতলে মোট চিকিৎসাধীন রয়েছেন ৪৯ জন, এরমধ্যে আইসিইউ'তে আছেন ৮ জন। এপর্যন্ত সিলেট বিভাগে করোনায় মোট আক্রান্ত হয়েছেন ৬৬ হাজার ৬১০ জন এবং মোট সুস্থ হয়েছেন ৫৩ হাজার ৫৫৪ জন। আর করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যুবরণ করেছেন ১ হাজার ২২৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ