Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৫১ পিএম

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের ঝঐল ওভার ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত তিনজন।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে জেলার কামারখন্দ উপজেলার ঝঐল ওভার ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, উত্তরবঙ্গ থেকে একটি পিকআপ কয়েকজন যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। বিকেল ৩টার দিকে পিকআপটি ঝাঐল ওভার ব্রিজ এলাকায় পৌঁছালে একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হন অন্তত তিনজন। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পিকআপটি জব্দ করে থানায় আনা হয়েছে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মো. রোকন উদ্দিন বলেন, আজ বিকেল সাড়ে ৪টার দিকে মৃত দুইজনকে আনা হয়েছে। তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। মরদেহ মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ