Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে করোনায় দুই জনের মৃত্যু !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৩৫ পিএম

সর্বশেষ ২৪ ঘণ্টায় এ বিভাগে সিলেটে মারা গেছেন দুই জন করোনা রোগী। স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র তথ্যটি জানিয়েছে সূত্র জানায়, মৃত দুজনই সিলেটের বাসিন্দা।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে আজ শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় এ দুজন মারা যান। এনিয়ে সিলেট বিভাগে মোট মৃত্যুর সংখ্যা ১১২৮ জন। এর মধ্যে সিলেট ৯১১, সুনামগঞ্জের ৭৫, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৯ হবিগঞ্জে। এছাড়াও করোনায় মৃত্যুরবরণ করেছেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া বিভিন্ন স্থানের আরও ১২১ জন। স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র আর জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ২৫ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এর মধ্যে সিলেট ৮ ও মৌলভীবাজারে ৪ জন।
এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন স্থানের আরও ১৩ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এই ২৫ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৬ হাজার ৬১০। এই ২৪ ঘণ্টায় করোনা থেকে সেরে ওঠেছেন ৭২ জন। এ নিয়ে সিলেটে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৫৩ হাজার ৫৫৪ জন। অন্যদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেটের কোনো হাসপাতালে কোনো করোনা রোগী ভর্তি হননি। তবে বর্তমানে মোট ৪৯ জন করোনা রোগী চিকিৎসাধীন বিভিন্ন হাসপাতালে। এর মধ্যে ৮ জন রয়েছেন আইসিইউতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ