Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশের উন্নয়ন হচ্ছে - মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৩৪ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন বলেই দেশের উন্নয়ন হচ্ছে বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম। শুক্রবার দুপুরে পিরোজপুরের নেছারাবাদ উপজেলার বালিহারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত দ্বিতল ভবন উদ্বোধন শেষে এক উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে শিক্ষা ব্যবস্থাসহ দেশের অগ্রগতিই প্রমান করে শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। মহামারি করোনাকালিন সময়ে দেশের রাস্তা ঘাট,অবকাঠামোগত চলমান কোন উন্নয়নই থেমে থাকেনি। তার সাহসি পদক্ষেপে পদ্মা সেতু নির্মিত হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বারবার দরকার।

সুটিয়াকাঠি ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিন অসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারফ হোসেন,উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হামিদ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ