Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বন্ধ হওয়া সকল অ্যাকাউন্ট চালু

শাবি ভিসিবিরোধী আন্দোলন

শাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভিসি বিরোধী আন্দোলনে অর্থ সহায়তা প্রদান ও লেনদেনে ব্যবহৃত সকল একাউন্ট পুনরায় চালু করে দেওয়া হয়েছে। বন্ধ করে দেওয়ার এক মাসের মাথায় এসব একাউন্ট সচল করে দেওয়া হলেও ১৬ জানুয়ারি পুলিশি হামলার ঘটনায় দায়েরকৃত অজ্ঞাতনামা মামলাসহ দুটি মামলা প্রত্যাহার করা হয়নি।
গতকাল বৃহস্পতিবার আন্দোলনকারী শিক্ষার্থী শাহরিয়ার আবেদীনের সাথে কথা বলে জানা যায়, গত বুধবার রাত থেকে বন্ধ হয়ে যাওয়া মোবাইল ব্যাংকিং ও ব্যাংক অ্যাকাউন্টগুলো সচল করে দেওয়া শুরু হয়েছে ও গত রোববার বন্ধ করে দেওয়া সিমকার্ডগুলো চালু করে দেওয়া হয়েছে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়েকজনকে একাউন্ট সচল করার বিষয়ে স্ট্যাটাস দিতে দেখা গেছে। শাহরিয়ার আবেদীন বলেন, সবার অ্যাকাউন্ট খুলে দেওয়া হয়েছে কিনা আমরা এ বিষয়ে খোঁজ নিচ্ছি। তবে এখন পর্যন্ত কারও অ্যাকাউন্ট বন্ধ আছে এরকম পাইনি। মামলা প্রত্যাহারের বিষয়ে এখনও দুইটি মামলা প্রত্যাহার করা হয়নি বলে জানান শাহরিয়ার আবেদীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ