Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সারা দেশে প্রাণ গেল ৫ জনের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

দেশের পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় আরো ৫ জন প্রাণ হারায়। গতকাল এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দু’জন। চট্রগ্রামের পৃথক দুর্ঘটনায় দুই, চুয়াডাঙ্গা পিকআপভ্যানের ধাক্কায় এক, ঝালকাঠির নলছিটিতে বাসের চাপায় এক পথচারী, পঞ্চগড়ে ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আমাদের জেলা সংবাদদাতাদের পাঠানো খবর বিস্তারিত :

চট্টগ্রাম ব্যুরো জানান, নগরীর বন্দর ও জেলার বাঁশখালীতে গতকাল বৃহস্পতিবার পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। সকাল সাড়ে ৮টায় বন্দর থানার ফকিরহাট এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় তুষার রক্ষিত নামে এক বাইক আরোহী নিহত হন। তিনি পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ গ্রামের বাসিন্দা। তুষার চট্টগ্রাম ইপিজেডের ইয়ংওয়ানের একটি কারখানায় প্যাটেন্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন। মোটরসাইকেলে কর্মস্থলে যাওয়ার পথে একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। চমেক হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদিকে সকাল ১০টায় বাঁশখালীর শেখেরখীলে ট্রলি ও ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষে মো. মোক্তার আহমদ নামের এক যুবক মারা গেছেন। নিহত মোক্তার আহমদ বাঁশখালী উপজেলার পশ্চিম চাম্বল এলাকার সিন্ধিপাড়ার নুর মোহাম্মদের ছেলে।

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহের মৎস্য উৎপাদন খামারের সামনে দ্রুতগতির পিকআপভ্যানের ধাক্কায় মোশাররফ হোসেন নামে এক সবজি বিক্রেতা নিহত হয়েছেন। নিহত মোশাররফ হোসেন একই উপজেলার সুবদিয়া গ্রামের মরহুম ওসমান আলীর ছেলে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

ঝালকাঠি জেলা সংবাদদাতা জানান, ঝালকাঠির নলছিটিতে বাসের চাপায় রুস্তুম হাওলাদার নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। গত বুধবার সন্ধ্যায় বরিশাল পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের দপদপিয়া কাঠেরঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রুস্তুম হাওলাদার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার হলতা গ্রামের বাসিন্দা।

পঞ্চগড় জেলা সংবাদদাতা জানান, পঞ্চগড়ে ট্রাক চাপায় রিপন নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গত বুধবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের মাগুরমারি চৌরাস্তা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিপন তেঁতুলিয়া উপজেলার হাকিমপুর গ্রামের সুলতানের ছেলে। পেশায় ব্যবসায়ী ছিলেন।

স্থানীয়দের সহযোগিতায় দ্রুত তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, পটুয়াখালীর কলাপাড়ায় গাছের নিচে চাপা পরে মো. নাসির উদ্দিন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের সুগডুগি গ্রামে। এ সময় আহত হয়েছে রিয়ান ও তাইফুর। মৃত নাসির ওই গ্রামের ফজলুল হকের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েকজন শ্রমিক নিয়ে নাসিরের বাড়িতে গাছ কাটছিল। এসময় গাছের সঙ্গে দড়ি বেঁধে টানা দেয়। এতে গাছটি ছিটকে এসে নাসির, রিয়ান ও তাইফুরের শরীরে পড়ে। তাৎক্ষনিক স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক নাসিরকে মৃত ঘোষনা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ