Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সব্যসাচী কবি ও সাংবাদিক সম্মাননা পেলেন ইনকিলাবের মহসিন রাজু

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও বগুড়া ব্যুরো প্রধান মহসিন রাজু পেলেন সব্যসাচি কবি ও সাংবাদিক সম্মাননা।

গত বুধবার জয়পুরহাট জেলায় অনুষ্ঠিত একটি সাহিত্য বিষয়ক সভায় এই সম্মাননা স্মারক তুলে দেন মানবাধিকার ফাউন্ডেশন ও নদী রক্ষা, নদী ঘোরাও সংগঠনের মহাসচিব সোহেল সাহিল। অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলাম বাবু বসুধা, মাইটিভির বগুড়া ব্যুরো প্রধান আলহাজ্ব লতিফুল করিম, সাংবাদিক ও উন্নয়ন কর্মী রায়হান তালুকদার রানাকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

সাহিত্য বিষয়ক এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন জয়পুরহাট লেখক ফোরামের সভাপতি কবি আজিজুল হক বিশ্বাস। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাটের বিশিষ্ট শিক্ষাবিদ ম. নুরুন্নবী। বিশিষ্ট অতিথি ছিলেন কবি আহমেদ মকবুল মুকুল,স্বভাব কবি খাজা শামসুল ইসলাম বুলবুল, কবি সেলিনা দিল আফরোজ হাসি ও কবি দেওয়ান গোলাম মওলা। আমন্ত্রিত অতিথি ছিলেন মানবাধিকার কর্মি ও সংগঠক ইউনুস আলী তাড়াশি, নুরুল ইসলাম রাঙ্গা, আনোয়ার পাশা ও শেখ আল হেলান। অনুষ্ঠানে কানাডা প্রবাসী লেখিকা নাসরিন রিংকুর বইমেলায় প্রকাশিতব্য উপন্যাস ‘নদীর যেমন ঝর্ণা আছে’ গ্রন্থের পাণ্ডলিপি নিয়ে আলোচনা করা হয়। জয়পুরহাট শহরের মা নার্সারীর সবুজ চত্বরে অনুষ্ঠিত দিনব্যাপী অনুষ্ঠানমালা সঞ্চালনায় ছিলেন সাংবাদিক ও সংগঠক কবি মনসুর রহমান বাবু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ