Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দল বদলে ফের নির্বাচনী প্রচারণায় শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০৬ পিএম

গত বছর পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। শুধু তাই নয়, বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপির টিকিটও পেয়ে যান। কিন্তু তৃণমূলের প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান শ্রাবন্তী। ভোটে পরাজিত হওয়ার পর থেকেই দলটির সঙ্গে বাড়তে থাকে দূরত্ব। অবশেষে একই বছরের শেষের দিক বিজেপি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দেন এই অভিনেত্রী।

এরপর থেকে শ্রাবন্তীকে নিয়ে নানা গুঞ্জন উড়ছে। ধারণা করা হচ্ছিল, তৃণমূলে যোগ দেবেন তিনি। কিন্তু এখন পর্যন্ত এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি সমালোচিত এই নায়িকা। তবে নতুন বছরে তৃণমূলের প্রচারমঞ্চে দেখা গেল শ্রাবন্তীকে। বহরমপুর পৌরসভার ভোটে তৃণমূলের হয়ে প্রচারে নেমেছেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, গেল বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল থেকে বহরমপুর পৌরসভার ৭, ১৪, ১৫, ২৫, ২৮ নং ওয়ার্ডে তৃণমূল প্রার্থীদের ভোটের প্রচারে অংশ নেন শ্রাবন্তী। পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী নাড়ুগোপাল মুখোপাধ্যায়, ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সুব্রত দাস এবং ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী রিতা হালদারের ভোটের প্রচারের সভায় অভিনেত্রী পৌঁছাতেই এলাকাবাসীর মধ্যে উচ্ছ্বাস দেখা যায়।

এ বিষয় জানতে চাইলে শ্রাবন্তী বলেন, বহরমপুরে প্রথম প্রচারে এসে খুব ভালো লাগছে, শহরের মানুষের মধ্যে ব্যাপক উন্মাদনা দেখা যাচ্ছে। আগামী ২৭ ফেব্রুয়ারি তৃণমূল প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান তিনি।

বর্তমানে শ্রাবন্তীর হাতে রয়েছে ‘খেলাঘর’ সিনেমার কাজ। এ সিনেমায় আবারো দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন শ্রাবন্তী। মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর ‘কাবেবী অন্তর্ধান’ সিনেমাটি। এতে প্রসেনজিতের বিপরীতে অভিনয় করেছেন তিনি।


সূত্র- সংবাদ প্রতিদিন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ