Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিজিটাল বাংলাদেশের সুফল পাচ্ছেন তারেক জিয়াও- মতিয়া চৌধুরী

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৪৮ পিএম

বর্তমান সরকার দেশের আমুল উন্নয়ন করেছে। দেশকে ডিজিটাল বাংলেদেশে রুপন্তরিত করেছে। আর এ সুফল তারেক জিয়াও পাচ্ছেন। তারেক জিয়া লন্ডনে বসে স্কাইপে জুম মিটিং করে কথা বলেন। দেশ উন্নয়ন হয়েছে বলেই বিএনপিও সুফল পাচ্ছে। তিনি আরো বলেন, শেখ হাসিনার হাতেই সব উন্নয়ন হয়েছে। বিএনপি-জামাত দেশে দূর্নীতি করেছে। আর শেখ হাসিনা দেশকে সামনের দিকে নিয়ে যাচ্ছেন। এই শেরপুরেও যত উন্নয়ন হয়েছে, তার সবই আওয়ামীলীগের সরকারের সময়ই উন্নয়ন হয়েছে। আর এতে বিএনপি উন্নয়ন কাজকে বাধাগ্রস্থ করতে নানা ষড়যন্ত্র করেছে। আওয়ামীলীগের নেতাকর্মীরা শতনির্যাতন সহ্য করেও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রেখেছে। কাজেই পরীক্ষিত নেতাকর্মীদেরই মূল্যায়ন করা হবে। শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে আজ ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একেএম নূরুল আমিন ছানার সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো: আতিউর রহমান আতিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন আরেং, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, সহ-সভাপাত ফখরুল মজিদ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম।
সম্মেলনে জেলা-উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ