Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

টুরিস্ট পুলিশ ইউনিট নির্মাণের স্থান নির্ধারণ

’গারো পাহাড়ে পর্যটন কেন্দ্র’

ঝিনাইগাতী (শেরপুর) থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ৪:২৩ পিএম

অবশেষে বহু কাঙখিত শেরপুর গারো পাহাড়ের ’অবকাশ পর্যটন কেন্দ্রসহ’ অপরাপর পর্যটনকেন্দ্রগুলোয় ট্যুরিস্ট পুলিশ ইউনিট স্থাপনের পরিক্লপনা করা হ্েয়ছে। স্থান নির্ধারণ পরিদর্শন টিমের নেতৃত্বে ছিলেন টুরিস্ট পুলিশ সুপার ( এসপি ) মো. নাইমুল হাসানসহ অন্যান্যরা। গত বুধবার স্থান নির্ধারণ করা হয়।
শেরপুরের প্রকৃতিপ্রেমী জেলা প্রশাসক মো: মোনিনুর রশীদের প্রস্তাবনায় গারো পাহাড়ের বিভিন্ন পর্যটন কেন্দ্রে ভ্রমনপিপাসু পর্যটকদের অধিকতর নিরাপত্তায় ঝিনাইগাতীর নলকুড়া ইউনিয়নের শালচূড়া ও রাংটিয়ায় টুরিস্ট পুলিশ ইউনিট নির্মানের প্রস্তবনা পাঠান শেরপুর জেলা প্রশাসক। সেই প্রেক্ষিতে প্রস্তাবিত স্থান পরিদশর্নে আসেন, টুরিস্ট পুলিশ সুপার( এসপি ) মো. নাইমুল হাসানসহ অন্যান্যরা।
বুধবার বিকালে টুরিস্ট পুলিশের পক্ষ থেকে পরিদর্শন ও স্থান নির্ধারণ করা হয় বলে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মো: ফায়েজুর রহমান(পিপিএম) এই প্রতিবেদককে জানান। পরিদর্শন কালে সাথে ছিলেন ঝিনাইগাতী উপজেলা সহকারী কমিশনার (ভূূমি) জয়নাল আবেদীন, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:ফায়েজুর রহমান (পিপিএম) ও ময়মনসিংহ রিজিয়ন ট্যুরিস্ট পুলিশ ইউনিটের সদস্য ছাড়াও ভূমি অফিসের কর্মকর্তা,কর্মচারিগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ