Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে ভেজাল কীটনাশক বোঝাই সিএনজি অটোরিকশা আটক

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৩৯ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর বাজার সংলগ্ন এলাকা থেকে ভেজাল কীটনাশক বোঝাই একটি সিএনজি অটোরিকশা আটক করা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার মতলব দক্ষিণ উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার পাভেল খান পাপ্পু ও বালাইনাশক পরিদর্শকসহ উপজেলা কৃষি অফিসের একটি টিম ভেজাল কীটনাশক বোঝাই একটি সিএনজি অটোরিকশা আটক করেন।এ সিএনজি থেকে ২০০ কেজি ভেজাল বাসুডিন এবং ২০ কেজি ভেজাল গ্রো জিংক প্লাস জব্দ করা হয় । এই সময় কীটনাশকের ডেলিভারি ম্যানের কাছে কোনরুপ চালান পাওয়া যায় নি।

এর প্রেক্ষিতে জব্দকৃত মালামাল সমেত সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়ার নিকট মোবাইল কোর্ট পরিচালনা নিমিত্তে প্রেরণ করা হয়। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫০ ধারা অনুযায়ী ২,০০০/-(দুই হাজার) টাকা জরিমানা অনাদায়ে ০৭(সাত) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ