Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় আগুনে ভ্যান চালকের ঘর ভূস্মিভূত

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৫৮ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় আগুন লেগে পুড়ে গেছে একটি বসতঘর। বুধবার রাত আটটায় পৌর শহেরর সুবজবাগ এলাকার ভ্যান চালক মিলনের ঘরে এ আগুন লাগে। এসময় তার ঘরের তিনের দুই অংশ পুড়ে যায়। এতে মিলনের প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকেই এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ক্ষতিগ্রস্থ মিলন জানায়, সন্ধ্যায় তিনি ভ্যান নিয়ে কাজের সন্ধানে বাজারে বের হন। পরে তার স্ত্রী ও কন্যা সন্তানও ঘরে তালা মেরে এক প্রতিবেশীর বাড়িতে যান। এর কিছুক্ষণ পরেই আগুনের সূত্রপাত ঘটে। পরে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণ আনে স্থানীয়রা।

তিনি আরও জানান, তার ঘরের অর্ধেকের বেশি পুড়ে গেছে। মেরামত করা যাবেনা। পুরো ঘর ভেঙে নতুন করে গড়ে তুলতে হবে। কিভাবে নতুন ঘর তুলবেন সেটা নিয়ে তিনি চিন্তিত হয়ে পরেছেন।

কলাপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আতিয়ার রহমান বলেন, বিদ্যুতের সর্ট সার্কিট থেকেই এ আগুনের সূত্রপাত ঘটেছে। আমরা পৌঁছানোর আগেই স্থানীয় জনগণ আগুন নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ