Inqilab Logo

বৃহস্পতিবার ০৫ সেপ্টেম্বর ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ০১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৎকার শেষে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৩৭ পিএম

যশোর শহরে প্রতিবেশীর সৎকার শেষে গোসলে নেমে সলিল সমাধি হয়েছে রনি ঘোষ (১৫) নামে এক স্কুল ছাত্রের। কিশোরের মৃতদেহ উদ্ধারের পরে সহ্য করতে না পেরে হার্ট অ্যাটাক করেছেন তার চাচা। যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক জনাব মোরসালিন রহমান মৃত্যুর এ ঘটনা নিশ্চিত করেছেন।

চিত্তরঞ্জন ঘোষের ছেলে রবি ঘোষ পুকুরে সকাল ১১ টায় গোসল করতে নেমে নিখোঁজ হলে স্থানীয়'রা খোঁজাখুঁজির পরে রাত সোয়া সাতটায় লাশ উদ্ধার করে স্থানীয়'রা।

নিহতের ভাই সুজন ঘোষ বলেন, যশোর শহরের শেখহাটি শফিয়ার রহমান মডেল একাডেমি'র ছাত্র রনি প্রতিবেশী মান্দার পরামানিক'কে শেখহাটি শশ্মানে দাহ্য করার পরে কালীতলা বিমলের পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হয়।

নিহত কিশোরের বন্ধু শান্ত সাহা বলেন, স্থানীয়রা পুকুরে নেমে খোঁজাখুঁজির পরে রাত সোয়া সাতটার সময় তাঁর লাশ পাওয়া যায়। লাশ উদ্ধারের পরে হার্ট অ্যাটাকে কিশোরের জ্যাঠা সুনীল ঘোষ'কে অচেতন অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ