Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেন্দ্রীয় কারাগারে এক কয়েদির মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৮:০৮ পিএম | আপডেট : ১২:২৭ এএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২২

ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে নূর ইসলাম (৬০) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। তিনি কোন মামলায় সাজাপ্রাপ্ত ছিলেন তা জানা যায়নি।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী মো. মামুন বলেন, নূর ইসলাম বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। চিকিৎসার জন্য তাকে কাশিমপুর কারাগার থেকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসা হয়েছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, কারাগারের ভেতর অচেতন হয়ে পড়লে কারা চিকিৎসকের পরামর্শে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। ওই কয়েদি মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ