Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অস্ট্রেলিয়ান অভিনেত্রীর প্রেমে মজেছেন এলন মাস্ক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৫১ পিএম

বিশ্বের শীর্ষ ধনীর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী নাতাশা ব্যাসেট। অস্ট্রেলিয়ান এই অভিনেত্রীর প্রেমিক অন্য কেউ নন, স্বয়ং টেসলা এবং স্পেসএক্সের সিইও এলন মাস্ক। বর্তমানে তিনি ২৩৩.৬ বিলিয়ন মার্কিন ডলারের মালিক। বাংলাদেশি মুদ্রায় সেই অংক ২০ লাখ কোটির বেশি! একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমে উঠে এসেছে তাদের প্রেমের কথা।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ৫০ বছর বয়েসী এলন মাস্কের ব্যক্তিগত জেট গলফস্ট্রিমে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস ছেড়ে যেতে দেখা গেছে নাতাশাকে। প্রথমে নাকি তারা ভালো বন্ধু ছিলেন, এরপর ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এই যুগলের বয়সের পার্থক্য ২৩ বছর।

বিশ্বের সবচেয়ে ধনী মানুষের মন জয় করে নিয়েছেন, কে এই নাতাশা?

হলিউডভিত্তিক সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, সিডনিতে নাতাশা ব্যাসেটের ছোটবেলা কাটলেও ২০১৯ সালে নিউইয়র্কে পাড়ি দেন তিনি। সেখানের ড্রামা স্কুলে ভর্তি হন। বর্তমানে অভিনেত্রী, চিত্রনাট্যকার ও পরিচালক হিসেবে কাজ করছেন। ২০১৬ সালে মার্কিন সংগীত শিল্পী এবং অভিনেত্রী ব্রিটনি স্পিয়ার্সের বায়োপিক ‘ব্রিটনি এভার আফটার’-এ নাম-ভূমিকায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন নাতাশা ব্যাসেট।

জর্জ ক্লুনি, স্কারলেট জোহানসন ও চ্যানিং টাটুমের মতো সুপারস্টারদের সঙ্গে অভিনয় করেছেন নাতাশা। আগামীতে তাঁকে কিংবদন্তি কণ্ঠশিল্পী এলভিস প্রিসলির বায়োপিকে তাঁর প্রথম প্রেমিকা ডিক্সি লকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। সিনেমার নাম ‘কিং অব রক অ্যান্ড রোল’। এ সিনেমায় আরও অভিনয় করবেন অস্টিন বাটলার ও টম হ্যাঙ্কস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ