Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হালুয়া রুটির রাজনীতি করলে চলবে না : শেরপুরে জাকের পার্টির চেয়ারম্যান

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ভক্তদের উদ্দেশ্যে বলেছেন, দেশে হালুয়া রুটির রাজ নীতি করলে চলবে না। ঐক্যমতের জাতীয় সরকার দ্বারা দেশ পরিচালিত হবে। শেরপুরের পাকুড়িয়ায় বিশ্ব ওলি হযরত মাওলানা শাহসুফি খাজাবাবা ফরিদপুরী ছাহেবের পবিত্র উরস শরীফে গত রোববার রাতে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সারা বিশ্বে হানাহানি শুরু হয়েছে। এ অবস্থায় বিশ্বে একমাত্র ইসলামই পারে শান্তি ফিরিয়ে আনতে। এ জন্য জাকের পার্টি কাজ করে যাচ্ছে। সবাইকে তিনি শান্তির পথে রাজনীতি করতে জাকের পার্টির পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহŸান জানান।
মোস্তফা আমীর ফয়সল বলেন, আমার আব্বা হুজুর সাধারণ জীবন যাপন করেছেন। মেয়েদের পর্দাপুষিদায় তিনি রেখেছেন। তার আদর্শকে ধরে রাখতে জাকের পার্টির হাতকে শক্তিশালী করতে হবে।
উল্লেখ্য, পবিত্র উরস শরীফকে খাজাবাবা ফরিদপুরীর জন্মভুমি শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া আর্বিভাব মঞ্জিল দরবার শরীফে বিভিন্ন জেলা থেকে আসা হাজার হাজার জাকেরান ও আশেকানের ঢল নামে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ