Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিন্ডিকেট ভেঙে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনুন

বাণিজ্যমন্ত্রীকে এমপি নজিবুল বশর

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

আগামী রমজানের পূর্বেই সিন্ডিকেট ভেঙে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনার আহ্বান জানালেন তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি। তিনি বলেন, আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বৃদ্ধি করছে অসাধু ব্যবসায়ীরা। সরকার বিভিন্ন জিনিসপত্রের দাম নির্ধারণ করে দিলেও কেউ তা মানছে না। লাগামহীনভাবে দ্রব্যমূল্য বাড়িয়ে একটি সিন্ডিকেট সরকারের ভাবমূর্তিক্ষুন্ন করতে চেষ্টা চালাচ্ছে। তাই বাণিজ্য মন্ত্রীকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করে শেখ হাসিনা সরকারের ভাবমূর্তি অক্ষুন্ন রাখার আহ্বান জানাচ্ছি।
২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইউএনও মোঃ মহিনুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, মহিলা এমপি খাদিজাতুল আনোয়ার সনি, উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী, পৌর মেয়র ইসমাইল হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ