Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশের মানুষকে বাঁচাতে সরকারকে বিদায় করতে হবে: রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ৮:২৫ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, নিশি রাতের দুঃশাসনে পিষ্ট হয়ে বাংলাদেশের মানুষের জীবন এখন দুর্বিষহ হয়ে উঠছে। একদিকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, গ্যাস পানি বিদ্যুতের দামবৃদ্ধি অন্যদিকে বেকারত্বের অভিশাপে মানুষের জীবন আর চলছেই না। গরীব দুস্থ মানুষের পাশাপাশি নিন্মবিত্ত ও মধ্যবিত্তের অবস্থা চরম সংকটে রয়েছে। এ অবস্থায় দেশের মানুষকে বাঁচাতে হলে যত দ্রুত সম্ভব এ সরকারকে বিদায় করতে হবে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রংপুরের মিঠাপুকুরের তাঁত পাড়া ফাতেমা হাফিজিয়া মাদরাসায় এতিম ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন ঝড় বৃষ্টি বন্যা শীত ঘূর্ণিঝড়সহ কোন দুর্যোগেই সরকার অসহায় মানুষের পাশে দাঁড়ায়নি। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত নয়। জনগণের সঙ্গে তাদের কোন জবাবদিহির প্রয়োজন হয় না। অচিরেই এ সরকারের বিদায় হবে আশাবাদ ব্যক্ত করে রিজভী বলেন, জনগণ জেগে উঠছে। ছলচাতুরী করে আর ক্ষমতায় থাকা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ