Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এই সরকারের আমলে উন্নয়ন হচ্ছে আরো হবে- ফজলুল হক এমপি

ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৪ পিএম

শেরপুর জেলার ঝিনাইগাতী-শ্রীবরদী নির্বাচনী এলাকা, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব, একেএম ইঞ্জিনিয়ার ফজলুল হক চাঁন এমপি বলেছেন যে, এই সরকারের আমলে দেশের উন্নয়ন হচ্ছে আরো উন্নয়ন হবে। সরকারের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে তিনি জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান। তিনি নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।

২২ ফেব্রুয়ারি দুপুরে স্ব স্ব ইউপি ভবনের সম্মুখে পৃথক ভাবে ঝিনাইগাতী উপজেলার মালঝিকান্ধা ও ঝিনাইগাতী সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান, ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা সদস্যদের আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মালঝিকান্ধা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন ও সদরের ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । বিশেষ অতিথি হিসাবে উপজেলা চেয়ারম্যান ওয়ারেজ নাইম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: ফারুক আল মাসুদ, সহকারী কমিশনার ( ভূমি) জয়নাল আবেদীন ও ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফায়েজুর রহমান, আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব,এ,কে,এম বেলায়েত হোসেন বক্তব্য রাখেন । অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান, ইউপি সদস্যরা প্রধান অতিথিদেরকে ফুলেরতোড়া দিয়ে বরণ করে নেন এবং সকল কাজের সহযোগিতা কামনা করেন ।



 

Show all comments
  • আবুল কালাম আজাদ ২০ জানুয়ারি, ২০২৩, ৮:৪২ পিএম says : 0
    শেরপুর গজনি অবকাশ কেন্দ্র যদি কেউ যেতে চাইলে, সাবধান ছিনতাই কারি হতে। কারণ আজকের 20/01/2023 সকাল নয়টা সময়ে আমাদের টিমের পাঁচজন গিয়েছিল পাহাড়ে ঘুরতে তখন ছিনতাইয়ের কবলে পড়েন পাচটি মোবাইল ও পনের হাজার টাকা ছিনতাই কারিদের দিতে হয়েছে। কারণ ওখানে নিরাপদ নয়। বিষয়টি স্থানীয় পুলিশ ও জানেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ