Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

জাতীয় পতাকা অবমাননায় একজনকে কারাদণ্ড

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

যশোরের কেশবপুরে বাথরুমের পাইপস্ট্যান্ডে জাতীয় পতাকা উত্তোলন করায় ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার মাসুদ কামালকে ৭ দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুর ১২টায় কেশবপুর হাসপাতাল রোডে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুজ্জামান এ কারাদণ্ড প্রদান করেছেন।

তিনি বলেন, মেসার্স ইসলাম ট্রেডার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে বাথরুমের পাইপে জাতীয় পতাকা উত্তোলন করে জাতীয় পতাকা অবমাননা করায় ওই প্রতিষ্ঠানের ম্যানেজার মাসুদ কামালকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। মাসুদ কামালকে গ্রেফতার করে যশোর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুজ্জামান।

কারাদণ্ডের বিষয়ে মেসার্স ইসলাম ট্রেডার্স এর মালিক মো হাফিজুর রহমান জানান, ম্যাজিস্ট্রেট বাথরুমের পাইপ বললেও এটা দোকানের সামনে থাকা পানির পাইপে জাতীয় পতাকা লাগিয়েছিল ম্যানেজার। এজন্য সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ