Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় এক মাদ্রাসা শিক্ষক নিহত

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১০:০৯ পিএম

গাজীপুরের কালীগঞ্জে মাদ্রাসায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মাওলানা আফলাতুন কাউসার খাঁন (৫০) নামে এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০দিকে উপজেলার দালান বাজার-বক্তারপুর সড়কের চুপাইর মধ্যেপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আফলাতুন কাউসার খাঁন চান্দের বাগ এলাকার মৃত রুস্তম আলীর ছেলে। তিনি ব্রাহ্মণগাঁও বালিকা দাখিল মাদ্রাসার সহ-সুপার ও আরবি বিভাগের সহকারী শিক্ষক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে সকালে বাড়ি থেকে মোটসাইকেল নিয়ে রওনা হয় মাওলামা আফলাতুন কাউসার খাঁন। পথে চুপাইর মধ্যেপাড়া এলাকায় পৌঁছালে সড়কে থাকা একটি ইটের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ তিনি সড়কে পড়ে যায়। সে সময় পেছন থেকে আসা অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম ও ব্রাহ্মণগাঁও বালিকা দাখিল মাদ্রাসার সুপার মোতাহার হোসেন বলেন, সকালে মাদ্রাসায় যাওয়া পথে চুপাইর মধ্যেপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আফলাতুন কাউসার খাঁন মারা গেছেন। ঘাতক গাড়িটি শনাক্ত করা সম্ভব হয়নি। মাদরাসা শিক্ষকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ