Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে বই মেলার সামনে থেকে দুই মাদ্রাসা ছাত্রকে ধরে নিয়ে গেছে পুলিশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৪৫ পিএম | আপডেট : ৯:৪৬ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২২

নগরীর এম এ আজিজ স্টেডিয়াম এলাকায় একুশের বইমেলার কাছে মসজিদের সামনে থেকে দুই মাদ্রাসা ছাত্রকে তুলে নিয়ে গেছে পুলিশ। পুলিশের দাবি সন্দেহভাজন দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। সোমবার দুপুরে কোতোয়ালী থানা পুলিশ একজনকে এবং কাউন্টার টেরোরিজম ইউনিট আরেকজনকে আটক করে নিজেদের হেফাজতে নেয়।

নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারি কমিশনার মুজাহিদুল ইসলাম বলেন, ২০-২২ বছর বয়সী এক যুবককে আমরা থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছি। ওই যুবক হাটহাজারীর একটি মাদরাসার ছাত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে সন্দেহজনক কোনো বক্তব্য পাওয়া যায়নি। কোনো অভিযোগ বা তথ্যপ্রমাণ পেলে পরে জানানো হবে। এদিকে বইমেলা থেকে আরেকজনকে আটকের বিষয়ে কাউন্টার টেরোরিজম ইউনিটের কোনো কর্মকর্তা বক্তব্য দিতে রাজি হননি।

নাম প্রকাশ না করার শর্তে এক কর্মকর্তা সাংবাদিকদের জানিয়েছেন, ২৩-২৪ বছর বয়সী এক যুবককে বইমেলা থেকে আটক করে কাউন্টার টেরোরিজম ইউনিটের কার্যালয়ে রাখা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের আয়োজনে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম প্রাঙ্গণে একুশের বইমেলা রোববার থেকে শুরু হয়েছে। বইমেলা ‍শুরুর আগ থেকে মহলবিশেষ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চালিয়ে আসছিল, বইমেলায় ইসলামী বই বিক্রি নিষিদ্ধ করা হয়েছে। তবে বইমেলা উদ্বোধনের পর এ বিষয়ে জবাব দিয়েছেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ