Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ম্যাবের কর্মশালা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

মীরসরাইয়ে বৃহত্তর চট্টগ্রামের ২৬টি পৌরসভার কর্মকর্তাদের নিয়ে দুর্যোগ ঝুঁকি হ্রাস ব্যবস্থাপনা কাঠামো গড়ে তোলার লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর ব্যবস্থাপনায় ও মীরসরাই পৌরসভার আয়োজনে পৌর কার্যালয়ে দিনব্যাপী এমআরসি-২০৩০ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ম্যাব-এর কেন্দ্রীয় সহ-সভাপতি ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। জাতিসংঘের উদ্যোগে বিশ্বের সকল সিটিতে ২০৩০ সালের মধ্যে দুর্যোগ ঝুঁকি হ্রাস ব্যবস্থাপনা কাঠামো গড়ে তোলার লক্ষ্যে কর্মশালার সেশন পরিচালনা করেন এমআরসি সাঈন আপ-২০৩০ বাংলাদেশের কনসালটেন্ট এস এম আব্দুর রউফ।
কর্মশালায় ম্যাব-এর কার্যনির্বাহী সদস্য, চট্টগ্রাম অঞ্চলের সদস্য সচিব ও মীরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও প্রধান সহকারী সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চন্দনাইশ মেয়র মাহবুবুল আলমসহ কর্মশালায় ২৬টি পৌরসভা থেকে আসা সচিব, নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, মীরসরাই পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ