Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

করোনা আক্রান্ত জাস্টিন বিবার, পিছিয়ে গেল কনসার্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ৪:১৮ পিএম

করোনা আক্রান্ত হয়েছেন পপ তারকা জাস্টিন বিবার। রবিবার লাস ভেগাসে ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’-এ পারফর্ম করবার কথা ছিল বিবারের। কিন্তু কোভিড পজিটিভ হওয়ার কারণে শেষ মুহূর্তে এই শো পিছিয়ে দিতে বাধ্য হলেন তিনি। করোনার হালকা উপসর্গ রয়েছে বিবারের। বাড়িতেই আইসোলেশনে আছেন তিনি।

‘দ্য জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’-এর অফিশিয়াল টুইটার পেজ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘‘জাস্টিস ট্যুর’ পরিবারের সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ হওয়ায় দুর্ভাগ্যবশত রবিবারের অনুষ্ঠান বাতিল করা হচ্ছে। জাস্টিন নিঃসন্দেহে খুব হতাশ, কিন্তু নিজের ক্রু মেম্বার এবং অসংখ্য অনুরাগীর স্বাস্থ্য ও সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। আমাদের সান দিয়েগোর অনুষ্ঠান দারুণ জনপ্রিয়তা পেয়েছে, খুব শীঘ্রই ভেগাসেও তেমনটাই ঘটবে’।

সেই সাথে জানানো হয়েছে, সব ঠিক থাকলে আগামী ২৮ জুন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। বাতিল হওয়া কনসার্টের টিকিট দিয়েই ২৮শে জুনের শো দেখতে পাবেন ভক্তরা। তবে যদি কেউ টিকিটের পরিবর্তে টাকা ফেরত চান, সেই ব্যবস্থাও থাকছে।

উল্লেখ্য, ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’-এর অংশ হিসাবে বিশ্বের ২০টি দেশে পারফর্ম করবেন জাস্টিন বিবার। থাকছে মোট ৫২টি কনসার্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ