Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

লাইভে এসে কেঁদে যা জানালেন পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১:৪১ পিএম

বর্তমান সময়ে বড় পর্দার অন্যতম ব্যস্ত অভিনেত্রী পূজা চেরী সামাজিক যোগযোগ মাধ্যমে বেশ সক্রিয়। প্রায় লাইভে এসে ভক্তদের সঙ্গে কথা বলতে দেখা যায় তাকে। তবে এবারই প্রথম লাইভে এসে অঝোরে কাঁদলেই এই পূজা। পূজা ছোটবেলা থেকেই পশুপ্রেমী। এটা তার পরিচিত অনেকই জানেন। তার পোষ্য বিড়ালটি আর বেঁচে নেই, ঘরের বারান্দা থেকে পড়ে মারা গেছে। আর এ জন্যই পূজার লাইভে এসে এমন কান্না।

লাইভে তিনি কান্নাজড়িত কণ্ঠে আরও বলেন, ‘গত চার বছর ধরে আমরা একসঙ্গে ছিলাম। সকাল বেলাও তাকে আমি গোসল করিয়ে দিয়েছি। তবে হঠাৎ করে কি হলো বুঝতে পারিনি। বারান্দা দিয়ে লাফ দিল নাকি পড়ে গেল, এখনও ক্লিয়ার না। তবে লাফ দেওয়ার কথা নয়। কারণ তার পরিচিত বারান্দা এটি। সে নিয়মিতই ওদিক দিয়ে ঘুরে এসে আমার কাছে বসে, কথা বলে। কিন্তু আর ফিরে এল না।’

পূজা চেরি অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘গলুই’, ‘শান’ ও ‘হৃদিতা’ ছবিগুলো খুব শিগগিরই মুক্তি পাচ্ছে। এছাড়া সম্প্রতি বেঙ্গল মাল্টিমিডিয়ার ‘নাকফুল’নামের একটি ছবির শুটিং শুরু করেছন তিনি।

উল্লেখ্য, ২০১৮ সালে জাজ মাল্টিমিডিয়া ও রাজ চক্রবর্তী প্রোডাকশন প্রযোজিত ‘নূর জাহান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পূজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ