Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে।
আজ শনিবার দুপুরে জয়দেবপুর-পুবাইল সড়কে গাজীপুর সিটি কর্পোরেশনের নীলেরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছে মোটরসাইকেলের অপর দুই আরোহী।
নিহতের জাহিদ হোসেন (২৪) গাজীপুর সিটি কর্পোরেশনের বিলাসপুর এলাকার আবুল কালামের ছেলে। আহত সিটি কর্পোরেশনের ছায়াবীথি এলাকার নাজমুল (২০) ও জনিকে (১৮) ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
জয়দেবপুর থানার এসআই আব্দুল আজিজ ও এলাকাবাসী জানান, জয়দেবপুরগামী সিমেন্ট বোঝাই একটি কাভার্ডভ্যানের সঙ্গে বিপরীতগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী তিন যুবক আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জাহিদকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত অপর দুই যুবককে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ